Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবা তৈরির মেশিন ও ইয়াবাসহ পাঁচ বিক্রেতা আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে ইয়াবা ও ইয়াবা তৈরির মেশিনসহ পাঁচ বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা মহানগর গোয়েন্দা ও অপরাধ তথ্য (পূর্ব) বিভাগের মতিঝিল জোনাল টিম তাদের গ্রেফতার করে।
গত বৃহস্পতিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।
তিনি জানান, গত বুধবার দিবাগত রাতে মিরপুর-২ নম্বর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
তারা হলেন- জসিমউদ্দিন ওরফে শিমুল, সৈয়দ তরিকুল ইসলাম ওরফে সুমন, মো.আলী আকবর, জুবায়ের হোসেন জুয়েল ও মো. কির্তী আজাদ ওরফে টুটুল।
এ সময় তাদের কাছ থেকে ইয়াবা তৈরির কাজে ব্যবহৃত একটি কমপ্রেসার, একটি মোটর, একটি মিক্সার মেশিন, একটি স্প্রে মেশিন, একটি বলস্পেস মেশিন, একটি পাইপ, একটি আউট লাইন মেশিন এবং একটি চোঙ্গাসহ ইয়াবা তৈরির বিভিন্ন যন্ত্রপাতি জব্দ করে পুলিশ।
এছাড়াও তাদের কাছে থেকে ৫শ’ পিস ইয়াবা, ইয়াবা তৈরিতে ব্যবহৃত বিভিন্ন কাঁচামাল ও কেমিক্যাল জব্দ করা হয়।
গ্রেফতার হওয়া মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা করা হয়েছে বলেও জানান যুগ্ম-কমিশনার আব্দুল বাতেন। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার খন্দকার নুরুন্নবী, পুলিশের গণমাধ্যম শাখার উপ-কমিশনার মো. মাসুদুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ