Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষের অন্তত প্রাথমিক চিকিৎসাসেবা নিশ্চিত করুন : ডেন্টাল হেলথ সোসাইটি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৬:২৬ পিএম | আপডেট : ৬:৪৪ পিএম, ২৯ জুন, ২০২২

বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মঙ্গলবার সকালে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের বন্যাদূর্গত বিপর্যস্ত মানুষের জন্য খাদ্যসামগ্রী ও বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণের ব্যবস্হা করেছে।

এসময় নেতৃবৃন্দ বলেন, দেশের বন্যাকবলিত অঞ্চলগুলোর রাস্তাঘাট ডুবে যাওয়ায় জেলা সদর থেকে বিচ্ছিন্ন হবার কারণে চিকিৎসাসেবা থেকে সেখানকার মানুষ বঞ্চিত হচ্ছে। তাই বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষকে বাঁচানোর তাগিদে অন্তত তাদের প্রাথমিক চিকিৎসাসেবা নিশ্চিত করার জন্য তারা চিকিৎসক সমাজের দৃষ্টি আকর্ষণ করেন।

খাদ্যসামগ্রী ও বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল হেলথ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি ডেন্টিস্ট মো. হারুন অর রশিদ (আওরঙ্গ), মহাসচিব ডেন্টিস্ট মোহাম্মদ খালেদ মোছান্নাহ , যুগ্ন মহাসচিব ডেন্টিস্ট মো. নাজমুল ইসলাম, স্হানীয় গৌরারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত আলী। মেডিকেল টিমে আরো উপস্হিত ছিলেন ডা. মো. হুমায়ুন কবির, ডেন্টিস্ট বিল্লাল হোসেন, ডেন্টিস্ট মো. রজ্জব দেওয়ান, ডেন্টিস্ট মো. নোমান, ডেন্টিস্ট মো. সিরাজুল ইসলাম, ডেন্টিস্ট মো. হাবিবুর রহমান, ডেন্টিস্ট গোলাম কিবরিয়া ও ডেন্টিস্ট আসাদুল প্রমুখ।

 



 

Show all comments
  • Free Service ২৯ জুন, ২০২২, ৭:২৬ পিএম says : 0
    এমন মহতি কাজের অংশীদার হতে পেরে আমরা ও গর্বিত,, আল্লাহ যেন আপনাদের সকলকে সুস্থতা দান করেন।
    Total Reply(0) Reply
  • SHISHIR BAR ২৯ জুন, ২০২২, ৭:১০ পিএম says : 0
    মানবিকতা ও সামাজিক মানুষ হিসেবে মানুষের পাশে সেবা মূলক কাজকর্ম করার জন্য সৃষ্টিকর্তার কাছে আপনাদের জন্য প্রার্থনা জানাই সাথে সাথে আপনাদের প্রিয় সংগঠন বি এম টি এর জয় হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ