Inqilab Logo

মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

বন্যার্তদের সেবায় সমাজের বিত্তশালী ও ব্যবসায়ী সংগঠনগুলোকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন সিলেট চেম্বার সভাপতি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৬:৫২ পিএম

সিলেটে চলমান স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ জনসাধারণের কল্যাণে কাজ করছে সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। এ ধারাবাহিকতায় গতকাল (বুধবার) দক্ষিণ সুরমার চান্দাই, সিলাম, মোল্লারগাঁও, শ্রীরামপুর এবং ফেঞ্চুগঞ্জ উপজেলায় এফবিসিসিআই থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বন্যাদূর্গতদের মধ্যে বিতরণ করা হয়।

ত্রাণসামগ্রী নিয়ে যাত্রার প্রাক্কালে সিলেট চেম্বারের সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক তাহমিন আহমদ বলেন, সিলেটের বন্যাকবলিত মানুষের সাহায্যার্থে বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই থেকে ত্রাণসামগ্রী প্রেরণ করা হয়েছে। তিনি এজন্য সিলেটবাসীর পক্ষ থেকে এফবিসিসিআই এর সভাপতি ও পরিচালনা পরিষদকে ধন্যবাদ জানান। তিনি জানান, এফবিসিসিআই থেকে প্রাপ্ত ত্রাণসামগ্রী পর্যায়ক্রমে সিলেটের বিভিন্ন বন্যাকবলিত স্থানে অসহায় মানুষদের মধ্যে বিতরণ করা হবে। তিনি সিলেটের বন্যার্তদের সেবায় এগিয়ে আসার জন্য সমাজের বিত্তশালী ও ব্যবসায়ী সংগঠনগুলোকে আহবান জানান। উল্লেখিত এলাকাসমূহে ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, পরিচালক কাজী মোঃ মোস্তাফিজুর রহমান, সিলেট জেলা ট্রান্সপোর্ট মালিক গ্রুপের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সিলেট চেম্বারের সদস্য মোঃ জহির হোসেন, মীর মোশাররফ হোসেন, সিরাজুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শেখ এনামুল হক, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি মামুনুর রশিদ, ব্যবসায়ী দিদার হোসেন (লিমন), আব্দুল্লাহ শামসুজ্জামান (দিনার), ইস্টার্ন রিজিয়ন বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন এর পরিচালক মোঃ এস মশিউল করিম (কামাল), সিলেট চেম্বারের সহকারী সচিব সানু উদ্দিন রুবেল, আইটি অফিসার আতিকুর রহমান, এক্সিকিউটিভ অফিসার মোঃ শাহআলম রাফি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ