Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে অটোর ধাক্কায় বিএনপি নেতা নিহত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৭:১৫ পিএম

বরিশালে ব্যাটারি চালিত অটোর ধাক্কায় নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা গিয়াসউদ্দিন বাবুল মোল্লা (৫৫) নিহত হয়েছেন। বুধবার দুপুরে নগরীর জর্ডন রোডে এ ঘটনা ঘটে বলে কোতয়ালী থানার ওসি আজিমুল করিম সাংবাদিকদের জানান।

ওসি আজিমুল করিম জানান, জর্ডন রোডে একটি ব্যাটারি চালিত অটো তাকে ধাক্কা দেয়। এতে সে পড়ে গিয়ে আহত হলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষনা করেছেন।
হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম সাংবািদকদের জানান, বাবুল মোল্লাকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে। তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
ঘটনাস্থলে থাকা কোতয়ালী থানার এসআই মেহেদী সাংবাদিকদের জানান, অটো ধাক্কায় পড়ে গিয়ে সে নিহত হয়েছে। কিন্তু কিভাবে অটোর ধাক্কায় পড়েছেন। সেটা তদন্ত করে নিশ্চিত না হয়ে বলা যাবে না।
কোতয়ালি থানার ওসি (তদন্ত) লোকমান হোসেন সাংবাদিকদের জানান, ধাক্কা দেয়ার পরে অটো ফেলে চালক পালিয়েছে। পুলিশ অটো রিক্সাটি আটক করেছে। এই ঘটনায় থানায় মামলার হবে বলে লোকমান হোসেন জানিয়েছেন।
হাসপাতালে থাকা মহানগর বিএনপির সদস্য সচিব ও নগরীর ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এ্যাড. মীর জাহিদুল কবির জানান, বাবুল মোল্লা মহানগর বিএনপির বর্তমানের আহবায়ক কমিটির সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ