Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

মাদক উদ্ধার করতে যেয়ে ১০ কেজি সোনা উদ্ধার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৭:৩২ পিএম

মাগুরায় বুধবার দুপুরে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সাকিব হোসেন (২২) নামে এক যুবকের কাছ থেকে ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ১০টি অবৈধ সোনার বার উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত সাকিব যশোরের শার্শা উপজেলার ইয়াজুল ইসলাম এর ছেলে। উদ্ধারকৃত সোনার বারের বাজারমূল্য প্রায় ৮০ লাখ টাকা।

সকালে মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা শহরের ঢাকা রোড বাস টার্মিনাল এলাকায় মাদক বিরোধী অভিযান চালাতে গেলে পরিবহনটির যাত্রী সাকিবকে তল্লাশি করে। এ সময় তার জুতার ভিতরে কৌশলে লুকিয়ে রাখা ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ওই সোনার বারগুলি উদ্ধার করে। পরে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন কাদের এর উপস্থিতিতে সোনারবারসহ ওই যুবককে গ্রেফতার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ উপ পরিদর্শক খবির আহমেদ জানান চট্টগ্রাম থেকে ইয়াবার একটি চালান মাগুরায় আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার রোড এলাকায় ঈগল পরিবহনের যাত্রী ওই যুবককে তল্লাশি করলে তার কাছ থেকে এ অবৈধ সোনার বার উদ্ধার হয়। এ বিষয়ে মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ