Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

ফতুল্লায় অটোরিকশা চাপায় শিশু নিহত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৭:৩৪ পিএম

ফতুল্লায় মাদ্রাসা থেকে বাসায় ফেরার পথে অটোরিকশার চাপায় প্রাণ হারিয়েছে ৮ বছরের এক শিশু।ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত ওই শিশুটির নাম মো. সায়েম হোসেন (৮)। সে বরিশালের মেহেন্দিগঞ্জ থানার সোনামুখী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। ফতুল্লার শিয়াচরের লালখাঁ এলাকায় বাবা মায়ের সাথে থেকে একটি মাদ্রাসায় পড়ালেখা করতেন।
স্থানীয়রা জানান, মাদ্রাসা থেকে ফেরার পথে বাসার সামনে পৌঁছাতেই সন্ধ্যা ৬টায় ব্যাটারিচালিত অটোরিকশাটি তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থা খারাপ দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসক। সেখানে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শিশুটির চাচা আহমেদ আলী জানান, সায়েম বাবা-মায়ের একমাত্র সন্তান ছিল। এখন লাশ হয়ে মর্গে পরে আছে।এ ব্যাপারে জানতে চাইলে ফতুল্লা মডেল থানার ডিউটি অফিসার রাত ১টায় জানান, এমন কোন তথ্য আমাদের কাছে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ