Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

বরগুনার ২টি ইউপি নির্বাচনে একটিতে নৌকা অন্যটিতে স্বতন্ত্র জয়ী

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৭:৪৩ পিএম

বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের এবং বেতাগীর কাজীরাবাদ ইউনিয়নের স্হগিত নির্বাচনে ভোট গ্রহন আজ বুধবার শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনির পাশাপাশি, নির্বাহী ম্যাজিস্টেটদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ছাড়া টহল টিম ছিলো প্রতিটি কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষায়। সকাল থেকে মেঘলা আবহাওয়াকে উপেক্ষা করে ভোটাররা ভোট কেন্দ্রে আসেন। কাজীরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে একটি কেন্দ্রে এজেন্টদের প্রবেশে বাধা দিয়ে মারধর করায় বেতাগী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি পরিচয়দানকারী একজনকে আটক করে কেন্দ্রের দায়িত্বরত পুলিশ। সন্ধায় তাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়। এছাড়া আর কোথায়ও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

তালতলীর সোনাকাটা ইউনিয়নে বিএনপি ঘরনার সাবেক চেয়ারম্যান ফরাজি মোঃ ইউনুস আনারস প্রতীক নিয়ে ২১৫৭ ভোট পেয়ে বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন। নৌকার প্রার্থী সুলতান ফরাজি পেয়েছেন,১৯৪৭ ভোট এবং আওয়ামীলিগের বিদ্রোহী প্রার্থী কবির আকন পেয়েছেন ১৮৮০ ভোট।
বেতাগীর কাজীরাবাদ ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী প্রয়াত চেয়ারম্যান মোশারেফ হোসেনের ছেলে সালাউদ্দিন মাহমুদ সুজন পেয়েছেন ৩৪৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মোঃ কামাল হোসেন পেয়েছেন ৩০৩৮ ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ