Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নিখিল সদস্য সচিব সোহাগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২২, ৮:৩৩ পিএম

কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার নিখিল ভদ্রকে আহ্বায়ক ও মানবজমিনের সিনিয়র রিপোর্টার কাজী সোহাগকে সদস্য সচিব করে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিপিজেএ)’র নতুন কমিটি গঠন করা হয়েছে। আহ্বায়ক কমিটিকে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠনের বিষয়ে প্রয়োজনীয় সকল প্রকার পদক্ষেপ গ্রহণের দায়িত্ব দেওয়া হয়েছে।
জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে গতকাল বিপিজেএ’র সিনিয়র সদস্য আসাদুজ্জামান সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠিত এক বিশেষ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে রয়েছেন-উত্তম চক্রবর্তী, আসাদুজ্জামান সম্রাট, রফিকুল ইসলাম সবুজ, শেখ মামুনুর রশীদ, উম্বুল ওয়ারা সুইটি, সিরাজুজ্জামান, রাশিদুল হাসান, গাজী শাহনেওয়াজ, শাহজাহান মোল্লা, মিজান রহমান ও জেসমিন মলি।
সভার সিদ্ধান্ত অনুযায়ী, আহ্বায়ক কমিটি আগামীতে নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে নতুন সদস্যপদ প্রদান ও সদস্যপদ হালনাগাদ করে ভোটার তালিকা প্রণয়ণ করবে। নির্বাচন পরিচালনা কমিটি গঠনের মাধ্যমে নির্বাচনের আয়োজন করবে। কোন ভাবেই কমিটির মেয়াদ ৯০ কার্যদিবসের বেশি হবে না।
সভায় দ্রুত নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ে এসোসিয়েশনের সকল সদস্য ও সংসদ বিটে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ