Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

দগ্ধ নারী চিকিৎসকের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর ওয়ারির হেয়ার স্ট্রিট এলাকার একটি বাসায় অগ্নিদগ্ধ হয়ে টানা পাঁচদিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন অদিতি সরকার (৩৮) নামের এক চিকিৎসক। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড) চিকিৎসক ছিলেন। গতকাল বুধবার সকাল ১০টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন এ তথ্য জানান।
গত ২৪ জুন দুপুরে ওয়ারির ১০ নম্বর হেয়ার স্ট্রিট এলাকার একটি ছয়তলা ভবনে নিজ কক্ষে অগ্নিদগ্ধের শিকার হন ওই নারী। ঘটনার দিন অদিতির স্বামী মানেশ মণ্ডল সাংবাদিকদের জানিয়েছিলেন, তার স্ত্রী বাসায় অসুস্থ ছিলেন। ঘটনার সময় তারা কেউ বাসায় ছিলেন না। কীভাবে আগুন লাগলো সেটি তারা বলতে পারছেন না। তবে ওইদিনই শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছিলেন, অদিতির শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।
এ বিষয়ে জানতে চাইলে দগ্ধ চিকিৎসকের স্বামী বলেন, আমার স্ত্রী মিটফোর্ড হাসপাতালের চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। গত শুক্রবার দুপুরে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এ নিয়ে হেক্সিসল ঢেলে নিজের গায়ে আগুন লাগিয়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ