Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

রাসেল-হেটমায়াদের পাচ্ছে না উইন্ডিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি ও ওয়ানডে দলে নেই শেমরন হেটমায়ার। কেবল টি-টোয়েন্টিতে অনিয়মিতভাবে খেলা অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে পাওয়া যায়নি এই সংস্করণে। টি-টোয়েন্টিতে নিকোলাস পুরানের নতুন ডেপুটি হয়েছে রভম্যান পাওয়েল। গতপরশু বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে ক্যারবিয়ানরা। তাতে খুব বড় কোন চমক নেই। ওয়েস্ট ইন্ডিজের হয়ে অনিয়মিত খেলা রাসেল ও হেটমায়ার অনুমিতভাবেই নেই আরেকটি সিরিজে। চোট কাটিয়ে টি-টোয়েন্টি দলে ফিরেছেন পেসার ওবেদ ম্যাককয়।
ওয়ানডে দলে নেওয়া হয়েছে উইকেট কিপার ডেভন থমাস ও অলরাউন্ডার কেমো পলকে। টি-টোয়েন্টিতে নিকোলাস পুরানের ডেপুটি হিসেবে রবম্যান পাওয়েল দায়িত্ব পালন করলেও ওয়ানডেতে এই ভ‚মিকায় আগের মতই থাকছেন শেই হোপ।। পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজ খেলা বেশিরভাগ খেলোয়াড়ই জায়গা ধরে রেখেছেন। অলরাউন্ডার জেসন হোল্ডার পুরো সিরিজ থেকেই ছুটি নিয়েছিলেন। তিনি তাই কোন স্কোয়াডে নেই অনুমিতভাবেই।
ডমিনিকায় ২ জুলাই বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায় শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। পরের দিন একই সময়ে দ্বিতীয় ম্যাচ। ৭ জুলাই গায়ানাতে হবে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। ১০ জুলাই গায়ানায় শুরু হবে ওয়ানডে সিরিজ। ১৩ জুলাই দ্বিতীয় ও ১৬ জুলাই একই ভেন্যুতে হবে শেষ ম্যাচ।
টি-টোয়েন্টি স্কোয়াড : নিকোলাস পুরান (অধিনায়ক), রবম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শারমাহ ব্রোকস, আকিল হোসেইন, আলজেরি জোসেফ, ব্র্যান্ডন কিং,কাইল মেয়ার্স, ওবেদ ম্যাককয়, কেমো পল, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, ডেভন থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র। রিজার্ভ- ডমিনিক ড্রেকস।
ওয়ানডে স্কোয়াড : নিকোলাস পুরান (অধিনায়ক), শেই হোপ (সহ-অধিনায়ক), শারমাহ ব্রোকস, কেচি কার্টি, আকিল হোসেইন, আলজেরি জোসেফ, কাইল মেয়ার্স, গুডাকেশ মুটি, অ্যান্ডারসন ফিলিপ, রবম্যান পাওয়েল, জেডন সিলস। রিজার্ভ- রোমারিও শেফার্ড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উইন্ডিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ