Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

অতিরিক্ত গতিতে গাড়ি চালিয়ে জরিমানা, তবুও খুশি আফ্রিদি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৫:৫১ এএম | আপডেট : ৫:৫৪ এএম, ৩০ জুন, ২০২২

অতিরিক্ত গতিতে গাড়ি চালিয়ে লাহোর থেকে করাচিতে ফিরছিলেন শহীদ আফ্রিদি। করাচিতে ফেরার পথে পাকিস্তানের মহাসড়কে ভেঙেছিলেন গতিবিধি। ফলে তাকে জরিমানার কবলে পড়তে হয়েছে।

তবে জরিমানা দিলেও নিজের অতিরিক্ত গতিই ধরে রাখতে চান তিনি। তাকে চিনেও কোনো ধরনের অতিরিক্ত সুবিধা না দেওয়ার কারণে হাইওয়ে পুলিশের প্রশংসাও করেছেন তিনি।

হাইওয়েতে অতিরিক্ত গতি তোলার কারণে তাকে দেড় হাজার রুপি জরিমানা করেছে হাইওয়ে পুলিশ। জরিমানা দেওয়ার পর পুলিশের সাথে ছবি তুলে পোস্ট করেছেন আফ্রিদি।

আফ্রিদি বলেন, “আমাদের হাইওয়ে পুলিশ সদস্যরা খুবই পেশাদার।’

তবে আফ্রিদি জরিমানা দিলেও গতির প্রতি নিজের দুর্বলতার কথাটা টুইটে জানিয়ে দিয়েছেন, ‘বিনয়ের সঙ্গে একটা প্রস্তাব রাখতে চাই। পাকিস্তানের হাইওয়েগুলো খুবই ভালো। খুব সহজেই সর্বোচ্চ গতিসীমা ঘণ্টায় ১২০ কিলোমিটার বেঁধে দেওয়া যায়।”

পাকিস্তানের হয়ে ২৭ টেস্ট, ৯৯ টি-টোয়েন্টি ও ৩৯৮ ওয়ানডে খেলেছেন। এই সময়ে ব্যাট হাতে করেছিলেন ১১ হাজার ১৯৬ রান। বল হাতে তার শিকার ছিল ৫৪১ উইকেট।


২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো আফ্রিদি সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন চলতি বছরের ফেব্রুয়ারিতে। পিএসএলের সপ্তম আসরে কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে খেলেছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন