Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

সরকারি চাল কালোবাজারিতে চট্টগ্রামে, ট্রাকসহ জব্দ ৩০৩ বস্তা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৮:০৫ এএম

নগরীতে ট্রাক বোঝাই ৩০৩ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে সরকারি এসব চাল কালোবাজারিতে বিক্রি করা হচ্ছিল। বুধবার বাকলিয়া থানা পুলিশ ইন্টেলিজেন্স ভিত্তিতে জানতে পারে একটি ট্রাক প্রকল্পভূক্ত সরকারের চলমান কর্মসূচির চাল অবৈধভাবে বিক্রয় ও সংরক্ষণের উদ্দেশ্যে ডবলমুরিং থানাধীন মনসুরাবাদ এলাকা থেকে বাকলিয়া থানাধীন রাজাখালী মোশারফ হোসেন রোডস্থ আইডিয়াল স্কুল গলির শেষ মাথায় চালের বস্তাগুলো আনলোড করছে।
বাকলিয়া থানা পুলিশ রাজাখালী মোশারফ হোসেন রোডস্থ আইডিয়াল স্কুল গলির শেষ মাথায় পৌছাইলে উক্ত ট্রাক আনলোড করার কাজে নিয়োজিত কিছু লোকজন পালানোর চেষ্টা করে। পুলিশ উক্ত ট্রাক চালক’কে গ্রেফতার করে এবং ট্রাক (ঝিনাইদহ-ট-১১-১০১১) থেকে ৩০৩ বস্তা চাল উদ্ধার করে। প্রতি বস্তায় ৫০ কেজি করে মোট ১৫ হাজার ১৫০ কেজি চাল, মূল্য আনুমানিক ৪ লাখ ৮৪ হাজার ৮০০ টাকা। এ মোঃ কামরুল রানা (২৪) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। তার সাথে জড়িত পলাতক আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালোবাজার

৮ আগস্ট, ২০২০
৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ