Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

নরসিংদীতে কাভার্ডভ্যানের চাপায় ৪ পথচারী নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১০:০৮ এএম

নরসিংদীর রায়পুরা উপজেলায় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের চাপা দিয়ে খাদে পড়ে যাওয়ায় চার জন নিহত হয়েছেন। উপজেলার মাহমুদাবাদ বাজার মেশিনঘর নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দুর্ঘটনা ঘটে।
নিহত চার জন হলেন রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ফয়েজ আলীর ছেলে ফারুখ মিয়া (৫৫), নীলকুঠি এলাকার আবু তৈয়ব মিয়ার ছেলে মুস্তাকিম (৪০), মাহমুদাবাদ এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া এবং একই এলাকার জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬)।
ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান সিলেটের উদ্দেশে যাচ্ছিল। এ সময় কাভার্ডভ্যানটি মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় এবং পথচারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চার পথচারী নিহত হন। এরই মধ্যে মরদেহগুলো উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, কাভার্ডভ্যানটি মেশিনঘর এলাকায় পৌঁছালে চালক ঘুমিয়ে পড়েন। ফলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে চার পথচারীকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন