Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

যুক্তরাষ্ট্রের নিউজার্সির আটলান্টিক সিটিতে রেমিটেন্স বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১০:১৯ এএম

বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের ভুমিকা ও রেমিটেন্স বিষয়ক মতবিনিময় সভা নিউজার্সির আটলান্টিক সিটিতে অনুষ্ঠিত হয়েছে । গত ২৮ জুন মংগলবার বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টি এনজে এর আয়োজনে আটলান্টিক সিটির গোরমেট রেষ্টুরেন্টে অনুষ্ঠিত অনুষ্ঠানে সিটির বিভিন্ন শ্রেণীপেশার লোকসমাগম ঘটে । এতে প্রধান অতিথি ছিলেন কনসুলেট জেনারেল অব বাংলাদেশ নিউইয়র্কের কনসাল জেনারেল ড. মোহাম্মদ মনিরুল ইসলাম । তিনি তার বক্তব্যে বলেন, প্রবাসীরা আমাদের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের অন্যতম অংশ । প্রবাসীদের অর্থে দেশের অর্থনীতি সহল হয়ে আসছে । আপনাদের যে কোন প্রয়োজনে ও
নতুন ভোটার আইডিসহ অন্যান্য সুবিধা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি । সংগঠনের সভাপতি কমিউনিটি লিডার শহীদ খানের সভাপতিত্বে ও সিটির সাবেক কাউন্সিল মেম্বার প্রার্থী সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল আহমেদের পরিচালনায় এতে উপসথিত থেকে বক্তব্য রাখেন, জালালাবাদ এসোসিয়েশন অব সাউথ জার্সি সভাপতি আমিরুল ইসলাম টফি, প্রেস ক্লাব অব আটলান্টিক সিটি সভাপতি আকবর হোসাইন, বেংগল ক্লাব প্রেসিডেনট আজিজুল ইসলাম ফেরদাউস, আটলান্টিক সিটি কাউনসিলম্যান আনজুম জিয়া, বিএসিসি ট্রাস্টি কাঞ্চন বাউল, বিএসিসি চীফ এডভাইজার সাঈদ কাউসার শাহীন, সহ সভাপতি বিএসিসি মিরাজ খান, সুরজিৎ চৌধুরী মিল্টন, সহ সাংগঠনিক শেখ সেলিম, জয়েনট সেক্রেটারি ফরহাদ সিদ্দিক, সাংস্কৃতিক সম্পাদক জয়ন্ত সিনহা, কার্যকরী সদস্য বিপ্লব দাশ প্রমুখ ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ