Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

আমেরিকান ট্রাভেল এজেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ-আটাব এর বনভোজন ও আনন্দমেলা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১০:২৬ এএম

আমেরিকান ট্রাভেল এজেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ ইন্ক (আটাব) এর বার্ষিক বনভোজন ও আনন্দমেলা অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ই শে জুন বেলমন্ট স্টেট পার্কে নর্থ আমেরিকার ট্রাবেল এজেন্ট ব্যবসায়ীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত বনভোজনে প্রতিবারের ন্যায় এবারও পুরুষ ও মহিলাদের জন্য বিভিন্ন রকম খেলাধুলাসহ প্রতিযোগিতামূলক বিভিন্ন ইভেন্ট এর আয়োজন করা হয়। দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭:৫০ মিনিট পর্যন্ত সবাই আনন্দ-উল্লাসে বনভোজন উপভোগ করেন।

আয়োজকদের মধ্যে কনভেনার আবুল কালাম আজাদ, মা ট্রাবেল এর মেম্বার সেক্রেটারী এমডি শামসুদ্দিন, ওয়ার্ল্ড ট্যুর এন্ড ট্রাভেল এর স্বত্বাধিকারী বশির সহ কার্যকরি কমিটির সদস্যগণ সার্বিক সহযোগিতা করেন। বনভোজনে উপস্থিত ছিলেন এম. রহমান (মেঘনা ট্রাভেল), বেলায়েত হোসেন বেলাল (বাংলা ট্রাভেল), মাসুদ মোর্শেদ স্কাইল্যান্ড ট্রাভেল, মোহাং এ. খালেক (সাফওয়ান ট্রাভেল), শ্যামল তালুকদার (এসএস ট্রাভেল), মাওলানা ইসমাঈল (আল নুর কালচারাল সেন্টার), মাওলানা মাসুম (সভাপতি, রুপসী চাঁদপুর সমিতি)। সংগঠনের সভাপতি মাওলানা মাহমুদ (রাহমানিয়া ট্রাভেল), জেনারেল সেক্রেটারী মোঃ সেলিম হারুন (কর্ণফুলী ট্রাভেল) বনভোজনে অংশগ্রহণ করার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠান শেষ করেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ