Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

তৃতীয় কন্যার মা হলেন সংগীতশিল্পী ন্যান্সি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১০:৩১ এএম

ফের কন্যা সন্তানের মা হলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মনিরা ন্যান্সি। বুধবার (২৯ জুন) বিকেল ৩টা ১৫ মিনিটে ফুটফুটে এক কন্যাসন্তান জন্ম দিয়েছেন তিনি। এটি ন্যান্সির তৃতীয় সন্তান। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছেন তিনি। সেখান থেকেই তার মা হওয়ার খবরটি নিশ্চিত করেন হাসপাতালের পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

তিনি জানান, গত ২৭ জুন স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. অঞ্জুমান আরা বেগমের অধীনে হাসপাতালে ভর্তি হন ন্যান্সি। আজ বিকেলে সফলভাবে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে মা ও নবজাতক সুস্থ আছে।

গেল বছরের আগস্টের শেষ সপ্তাহে পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে তৃতীয় বিয়ে সারেন নাজমুন মুনিরা ন্যান্সি। স্বামী মহসিন মেহেদী বর্তমানে দেশের অন্যতম একটি শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি।

এর আগে গেল বছরের এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্সি। নাজমুন মুনিরা ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। এই দুই সংসারে ন্যান্সির দুই কন্যা সন্তান আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন