Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

সুন্দরবনে বিষ দিয়ে মাছ শিকার, ৩৭ মন চিংড়িসহ ৭ জন আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:২৮ পিএম

সুন্দরবনের খালে বিষ দিয়ে শিকার করা প্রায় সাড়ে ৩৭ মণ চিংড়ি মাছ জব্দ করা হয়েছে। জড়িতদের মধ্য থেকে ৭ জনকে আটক করা হয় এবং একজন পালিয়ে যায়। আটককৃতরা হলো খুলনার কয়রা উপজেলার ৪ নং কয়রা গ্রামের মো. মোস্তফা সানা (৪০), মো. মিজানুর রহমান (২৮), মো. আছাদুল ইসলাম (৩৭), মো. আছাদুল ইসলাম (৩৫), মঠবাড়িয়া গ্রামের আনারুল (৪০), মহারাজপুর গ্রামের মো. সাইফুল্লাহ গাজী (৩০), মিলন গাজী (৩৭)। এ সময় ৪ নং কয়রা গ্রামের ইব্রাহিম সানার ছেলে বাসার সানা ( ৫৫) পালিয়ে যায়।

খুলনার কয়রার মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নেতৃত্বে আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার মাদারবাড়িয়া বটতলা নামক স্থান থেকে তাদের আটক করা হয়। বিষ দিয়ে ধরা মাছ বিক্রির উদ্যেশ্যে নিয়ে আসার সংবাদ পেয়ে চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ নিজে উপস্থিত থেকে চারটি নসিমনসহ আট জনকে আটক করেন। তবে এ সময় একজন কৌশলে পালিয়ে যায়। পরে চিংড়িসহ অন্য সাত জনকে উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেলে আটক

২৫ অক্টোবর, ২০২১
২৪ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ