Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

এবার প্রবাসীদের নিয়ে গাইলেন বাবু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:৫৬ পিএম

ফজলুর রহমান বাবু, যিনি শতাধিক বাংলাদেশি টেলিভিশন নাটক, পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র এবং বহু টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। অভিনয় দিয়ে যেমন জনপ্রিয় তেমনি গানের জগতেও তুমুল জনপ্রিয় বাবু। একেক সময়ে একেক ধাচের গান করেন তিনি। সেই ধারাবাহিকতায় এবার তিনি প্রবাসীদের নিয়ে গান করেছেন। আসছে ঈদুল আজহায় প্রবাসীদের নিয়ে করা গানটি প্রকাশ পাবে প্রবাস টাইমের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে।

কথাশিল্পী রনি রেজার কথায় নতুন এই গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন কণ্ঠশিল্পী খায়রুল ওয়াসী ও সংগীতায়োজন করেছেন মিনহাজ জুয়েল।

ফজলুর রহমান বাবু বলেন, ‘গানটির কথা আমার খুব পছন্দ হয়েছে। প্রবাসীদের নিয়ে অনেক গান হলেও এটি ভিন্ন রকমের। আশা করছি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য, মনপুরা সিনেমায় দুইটি গান গাওয়ার মাধ্যমে সঙ্গীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন জনপ্রিয় এই অভিনেতা। ২০০৯ সালে বাবু তার প্রথম একক সঙ্গীত অ্যালবাম ‘ইন্দুবালা’ এবং মিশ্র সঙ্গীত অ্যালবাম ‘মনচোর’ এর চারটি গানে কণ্ঠ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন