Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বাংলায় আসছে ইরানি সিনেমা ‘লাইফ অ্যাগেইন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১:৫০ পিএম

২০১৮ সালে ইরানী ভাষায় মুক্তি পেয়েছিল রেজা ফাহিমি পরিচালিত ‘লাইফ অ্যাগেইন’ সিনেমাটি। ৭৬ মিনিটের এই সিনেমাটি এবার বাংলা ভাষায় দেখতে পারবে দর্শক। সিনেমাটি বাংলায় ডাবিং হয়ে আজ (৩০ জুন) মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।

আসলান ও রেহান দাম্পত্য জীবনের অনেক সময় একসঙ্গে পার করে এসেছেন। ছোট একটা সংসার তাদের। জীবনের সময়চক্রে একমাত্র সন্তানও প্রবাসী। দুজনের মাঝে বেড়ে ওঠা নিঃসঙ্গতা আর নিজেদের খেয়াল রাখার জন্যই আসলান চায় একটা বৃদ্ধাশ্রমে নিয়ে যেতে। কিন্তু রেহান বিষয়টা মেনে নিতে পারে না। যদিও একটা সময় তারা বাধ্য হয়ে বৃদ্ধাশ্রমে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু ভাগ্যই তাদের এমন এক পরিস্থিতিতে এনে দেয় যে জীবন নিয়ে আবার নতুন ভাবনা শুরু হয়। এমনই গল্পে নির্মিত হয়েছে ইরানী সিনেমা ‘লাইফ অ্যাগেইন’।

‘লাইফ অ্যাগেইন’ সিনেমাটি অভিনয় করেছেন গোলাব আদিনেহ, শামস লাংগোরদি, আয়েহ মোঘাদ্দামসহ আরও অনেকে।

উল্লেখ্য, চরকি অরিজিনাল কনটেন্টের পাশাপাশি নিয়মিত বিদেশি কনটেন্ট বাংলায় ডাব করে মুক্তি দিচ্ছে। এর মধ্যে বেশ কিছু সিরিজ ও সিনেমা রয়েছে যেগুলো বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন