Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহী গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত, আহত ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১:৫৮ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম জানান, দুপুরে মহাসড়কে প্রথমে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দুটি দুইদিকে ছিটকে পড়ে। এরমধ্যে একটি মোটরসাইকেল গিয়ে ঢুকে পড়ে পাথর বোঝাই একটি ট্রাকের নিচে। এ সময় এই ট্রাকটি বাইক চালককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ওসি জানান, দুর্ঘটনায় অপর মোটরসাইকেলের দুজন আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত-নিহত কারও নাম-ঠিকানা তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।
তিনি জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক ট্রাক ফেলে পালিয়েছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ