Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গোপালগঞ্জে ক্ষমা বিশ্বাস হত্যা মামলায় ১জনের ফাঁসির আদেশ

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ২:৪১ পিএম

গোপালগঞ্জে মুকসুদপুরের দূর্বাশুর গ্রামের ক্ষমা বিশ্বাস এর নৃশংস হত্যা মামলায় আসামী অজিত বাক্চীকে মৃত্যুদন্ডাদেশসহ ১ লক্ষ টাকা অর্থদন্ড প্রদান করেছে আদালত। আনিত অভিযোগ প্রমানিত না হওয়ায় মামলার অন্য আসামী মৃদুল বিশ^াসকে খালাস প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মো. আব্বাস উদ্দিন এ রায় প্রদান করেন।
মামলার বিবরনে জানা যায়, মেয়ের বিবাহের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ২০১৩ সালের ১৩ অক্টোবর রাত আনুমানিক সাড়ে ১১টায় পূজার অনুষ্ঠান দেখে বাড়ি ফেরার পথে ক্ষমা বিশ্বাস, মেয়ে তপু বিশ্বাস, ছেলে অপু বিশ্বাস ও বোন স্বপ্না’র পথরোধ করে আসামী অজিত বাক্চি। এসময় অজিত বাক্চি তার হাতে থাকা ডেগার (চাকু) দিয়ে কুপেিয় ক্ষমা বিশ্বাসকে ঘটনাস্থলেই হত্যা করে। এসময় তার ছেলে অপু বিশ্বাসকেও কুপিয়ে গুরুত্বর আহত করে অজিত। এঘটনায় ভিকটিম ক্ষমা বিশ^াসের স্বামী অরবিন্দ বিশ^াস বাদী হয়ে ঘটনার পরের দিন মুকসুদপুর থানায় াজিত বাক্চী ও মৃদুল বিশ^াসকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। মামরার এজাহার, গৃহীত সাক্ষীদের সাক্ষ্য এবং সমগ্র নথি পর্যলোচনা শেষে আজ মামলার উক্ত রায় ঘোষনা করে আদালত। এতে অজিত বাক্চীকে ফাঁসির দড়িতে ঝুলিয়ে মৃত্যুদন্ডাদেশ প্রদান করেন বিচারক। এসময় অপরাধ প্রমানীত না হওয়ায় অপর আসামীকে খালাস দেওয়া হয়। মৃত্যুদন্ড প্রাপ্ত আমামি অজিত বাক্চি পলাতক থাকায় তাকে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁসির আদেশ

১৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ