Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ঝড়ের কবলে পড়ে ভেঙে চুরমার গ্যালারি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৪:০৫ পিএম

শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়ার মধ্যকার গল টেস্টে দ্বিতীয় দিনের খেলা শুরুর আগেই ঝড় আঘাত হেনেছে স্টেডিয়ামে। বৃষ্টি আর তুমুল ঝোড়ে স্টেডিয়ামের গ্যালারি উড়ে গেছে। ঝড়ের কবলে পড়ে রীতিমতো ভেঙে চুরমারই হয়ে গেছে স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড!

অনুশীলন করার জায়গা থেকে অদূরে অস্থায়ীভাবে তৈরি করা হয়েছিল স্টেডিয়ামটির গ্র্যান্ড স্ট্যান্ড। বাঁশের ওপর টিন আর তেরপলের ছাউনি দিয়ে করা হয়েছিল এই গ্যালারিতে বসার ব্যবস্থা। আজ দ্বিতীয় দিনে সেই গ্যালারিটাই ভেঙে পড়েছে।

অস্ট্রেলিয়া দল তখনো স্টেডিয়ামে আসেনি। তবে হতাহতের ঘটনার এখনও কিছু জানা যায়নি। ভারত মহাসাগরের পাশেই অবস্থিত গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের। পাশেই যখন সাগর, তখন সাগরের মৌসুমি ঝড় তো মাঠে আঘাত হানতেই পারে! সেটাই ঘটেছে আজ।

টেস্টে শ্রীলঙ্কা কিছুটা ব্যাকফুটেই আছে। টস জিতে ব্যাট করতে নেমে ন্যাথান লায়নের স্পিন ভেল্কিতে বিভ্রান্ত হয়ে অলআউট হয়েছে ২১২ রানে। জবাবে অস্ট্রেলিয়া ৩ উইকেট হারিয়ে তুলে ফেলেছে ৯৮ রান। খেলা শুরু হলে অসাধারণ কিছু না করে বসলে বড় রানের পাহাড়েই যে চাপা পড়তে যাচ্ছে লঙ্কানরা, তা বলাই বাহুল্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন