Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

ঘোড়াঘাটে আদিবাসী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৪:৩৩ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে রাদেব কিস্কু (২৬) নামে এক আদিবাসী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবক পৌর এলাকার বাউপুকুর গ্রামের জজ কিস্কুর ছেলে। রাদেব কিস্কু মানসিক রোগী ছিল বলে তার পরিবার দাবী।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে ঘোড়াঘাট পৌর এলাকার ফ্রনগাছী গ্রামের বিনুছ মূর্মূর বাড়ির পাশে কবরস্থান সংলগ্ন মেহগনী গাছের ডালে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাদেব কিস্কুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
পরিবার সূত্রে জানা যায়, মৃত ওই যুবকের বাবা জজ কিস্কুর নিজস্ব বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা গ্রামে। সে তার প্রথম স্ত্রী বুলবুলিকে ত্যাগ করে ঘোড়াঘাটে পৌরসভার বাউপুকুর এলাকার রানী সরেন নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করে বসবাস করে।মৃত রাদেব তার প্রথম স্ত্রীর সন্তান হওয়ার সুবাদে মাঝে মাঝেই বাবার সাথে দেখা করতে পীরগঞ্জ থেকে ঘোড়াঘাটে আসে।
নিহতের মা বুলবুলি বলেন,আমার ছেলের বয়স যখন ২ বছর,তখন আমাদের সংসার জীবনে বিচ্ছেদ হয়। ছেলে আমার কাছেই ছিল। গত মঙ্গলবার কাউকে কিছু না জানিয়েই সে বাবার কাছে চলে আসে। ছোট বেলা থেকেই তার মানসিক সমস্যা ছিল। তাই কোন কারণে হয়তো সে গলায় ফাঁস দিয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন,মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। পরিবারের দাবি সে আত্মহত্যা করেছে। আমরা অপমৃত্যুর মামলা করেছি। ময়না তদন্তের রিপোর্ট আসলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ