Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩০ শে জুনকে কালোদিবস ঘোষনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৪:৪৭ পিএম

মৎস্য অধিদপ্তরের জন্য ৩০ শে জুন ২০২২ কালোদিবস হিসেবে ঘোষনা করল ইউনিয়ন পর্যায় প্রকল্পের কর্মচারিগণ। আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বৃষ্টিতে ভিজে অনশন করছে। ৫১২ জন কর্মচারী সহ তাদের পরিবারের সদস্যদের চোখের জলে শেষ হয়ে গেল তাদের কর্মজীবন। দীর্ঘ ৩৬ দিন পর্যন্ত অনশন অবস্থানের চালিয়ে যাওয়ার পরেও মেলেনি কোন আশ্বাস ও কার্যকর উৎদ্যোগ। তাই হতাশায় দিন কাটছে তাদের।

বক্তারা বলেন, দীর্ঘ সাত বছর অধিদপ্তরের যুগান্তকারী অগ্রগতি ও উন্নয়ন যাদের হাতে হয়েছে, আজ থেকে তাদেরকেই নিশ্বহয়ে খালি হাতে চোখের জলে বিদায় নিতে হচ্ছে। অথচ তাদের নিয়োগের নথি পত্রের ভিত্তিতে কর্তপক্ষ অনেক আগেই এই দক্ষ জনবলকে রাজস্ব করতে পারতো বলে মনে করছে কর্মচারীরা। তারা মনে করছে মৎস অধিদপ্তর ৫১২জন দক্ষ মৎস কর্মচারীকে হাঁরিয়েছে। শুধু তা নয় তাদের পরিবারকে ধংসের মুখে ঠেলে দিয়েছে। একই সাথে ম ৎস্য অদিদপ্তরের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করেছে বলে মনে করেন তারা। তবে তারা এখনও আশাবাদী সরকার বা মৎস অধিদপ্তর তাদের দিকে সুদৃষ্টি দিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালোদিবস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ