Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নরসিংদীতে কাভার্ড ভ্যানচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৪:৫৬ পিএম

নরসিংদীর রায়পুরায় নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানের চাপায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) বেলা ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় নেওয়ার পথে বাচ্চু মিয়া (৬৪) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এর আগে সকাল ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরার মাহমুদাবাদে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে মো. ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ মিস্ত্রিবাড়ির তারেব মিয়ার ছেলে মাসাকিন (৪৫), মাহমুদাবাদ টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো. রিপন মিয়া (৩৫), মাহমুদাবাদ এলাকার বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫০) ও মাহমুদাবাদ টানপারার জয়নাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৪)। প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মাহমুদাবাদ বাজারে ঢুকে পড়ে। এ সময় বেশ কিছু দোকান ও ইজিবাইককে চাপা দেয়। এতে বাজারে থাকা দুই পথচারী ঘটনাস্থলেই নিহত হন। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরও তিন পথচারীর। এ সময় আহত হন আরও দুই পথচারী।

 

ভৈরব হাইওয়ে পুলিশের পরিদর্শক মোজাম্মেল হোসেন জানান, সকাল ৬টার দিকে মহাসড়কের মহামুদাবাদে নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে চিকিৎসাধীন ও হাসপাতালে নেওয়ার পথে তিনজনসহ পাঁচজন নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত হলে স্থানীয়রা পুলিশের সহায়তায় বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক ঘুমিয়ে পড়ার কারণে দুর্ঘটনা ঘটেছে। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্যানচাপায় নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ