Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

নোয়াখালীর সোনাইমুড়ীতে ১০ জুয়াড়ি আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৭:০০ পিএম

সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়ন থেকে জুয়া খেলা অবস্থায় ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে তাদের বিচারিক আদালতে পাঠানো হয়েছে। এরআগে বুধবার দিবাগত গভীর রাতে নাটেশ্বর ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, নাটেশ্বর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইয়াছিন (৩০), জয়নাল (৪০), দেলোয়ার হোসেন (৩২), ইউসুফ আলী স্বপন (৩৫), সাখায়েত উল্যাহ শিমুল (৪০), বেগমগঞ্জের ইয়াছিন (৩২), একরাম হোসেন বাবু (২৮), আবুল হোসেন বাবু (৩২), আবদুর রব রাজু (৩০) ও আমির হোসেন (৩৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তি বুধবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে সোনাইমুড়ী থানা পুলিশ। অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নাটেশ্বর ইউনিয়নের একটি ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১০ জুয়াড়িকে আটক করা হয়।

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ