Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাজশাহীর দূর্গাপুরে সড়ক দূর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৭:০৩ পিএম

রাজশাহীর দুর্গাপুরে মোটরসাইকেল নিয়ে আড্ডা দিতে গিয়ে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলে এক স্কুল ছাত্রের। এ সময় মারুফ হোসেন (১২) নামের আরেক কিশোর আহত হয়েছেন।
বৃহস্পতিবার সকালে উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের কিশোরপুর পূর্বপাড়া এলাকায় এ দুঘটনা ঘটে। নিহত ওই স্কুলছাত্রের নাম সারোয়ার হোসেন (১৫)। সে কিশোপুর মধ্যেপাড়া গ্রামের তাজ উদ্দীনের ছেলে। সারোয়ার দশম শ্রেনীতে পড়ালেখা করতো বলে জানিয়েছে তাঁর পরিবার।
নিহতের চাচা কুদ্দুস মোল্লা বলেন, সারোয়ার বৃহস্পতিবার সকাল ৯টার দিকে না খেয়েই ‘আসছি’ বলে বাড়ি থেকে বের হয়। তাঁর সঙ্গে ছিলেন তাঁর খেলার বন্ধু মারুফ। মারুফকে মোটরসাইকেলের পিছনে বসিয়ে নিয়ে যাওয়ার সময় বাড়ি থেকে কিছু দুরে কিশোরপুর পূর্বপাড়া এলাকায় একটি পিকঅ্যাপ ভ্যানের সঙ্গে মুখোমুুখি সংঘর্ষ হয় তাদের।
এতে মোটরসাইকেল চালক সারোয়ার গুরুতর জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক বলেন, উপজেলার কিশোরপুর গ্রামে সড়ক দূর্ঘটনায় একজন মারা গেছেন বলে খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাওয়ায় এ ঘটনায় রাজপাড়া থানায় অপমৃত্যু মামলা হবে বলে জানান। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ