Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

খুলনায় প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার নেই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৭:৫৩ পিএম

খুলনার খালিশপুরে বুধবার রাতে প্রকাশ্যে সন্ত্রাসীদের গুলিতে মোল্যা জুলকার নাঈম মুন্না (৩৮) হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। আজ বৃহষ্পতিবার খালিশপুর থানায় মামলাটি করেন নিহতের বড় বোন মনোয়ারা বেগম। মামলায় অজ্ঞাতদের আসামি করা হয়েছে। এ ঘটনায় কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম আজ বৃহষ্পতিবার সন্ধ্যায় জানান, নিহত জুলকার নাঈম মুন্না খুলনার দিঘলিয়া উপজেলার সুগন্ধি গ্রামের সোহরাব মোল্লার ছেলে। স্থানীয় সেনহাটি বাজার কমিটির সম্পাদক মুন্না সেনহাটী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ-প্রচার সম্পাদক গাজী আঃ হালিম হত্যা মামলার চার্জশীটভুক্ত অন্যতম আসামি ছিল। তার নামে দিঘলিয়া থানাসহ খুলনার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
তিনি আরও জানান, গত এক বছর ধ‌রে সে নগ‌রীর মুজগুন্নী এলাকায় নানা বা‌ড়ি‌তে থাকত। ঘটনার রাতে খালিশপুর মুজগুন্নী বাসস্ট্যান্ডের সাম‌নে পৌছা‌লে সাম‌নে থে‌কে আসা দু’ জন যুবক খুব কাছ থে‌কে তাকে গু‌লি ক‌রে। এসময় এক‌টি গু‌লি তার বাম চোয়া‌লে লা‌গে। ঘটনাস্থ‌লে সে লু‌টি‌য়ে প‌ড়ে। এরপর জনম‌নে আতঙ্ক সৃষ্টি করার জন্য পরপর দুই‌টি গু‌লি ছো‌ড়ে তারা। মৃত্যু নি‌শ্চিত ক‌রে দুর্বৃত্তরা মোটর সাই‌কেল‌ যো‌গে পা‌লি‌য়ে যায়। হত্যাকা‌ন্ডের পর ঘটনাস্থ‌ল প‌রিদর্শন ক‌রে‌ছে পু‌লিশ, সিআই‌ডি ও পি‌বিআই ঘটনাস্থল। তারা আশপা‌শের সি‌সি টি‌ভি ফু‌টেজ সংগ্রহ কর‌ছে। হত্যাকান্ডের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে নিহতের বোন মামলা করেছে। জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন