Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

কুষ্টিয়ায় প্রধান শিক্ষকের কক্ষে পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৮:১৩ পিএম

কুষ্টিয়ায় প্রধান শিক্ষকের কক্ষে পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

কুষ্টিয়ার কুমারখালী দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে কুষ্টিয়া সদরের হরিপুর গ্রামের চঞ্চল হোসেন (২৩) নামে এক যুবক।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১০টার দিকে কুমারখালীর দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে এ ঘটনা ঘটে। আহত যুবক বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান জানান, তিনি বিদ্যালয়ে আসার আগে একটি ছেলে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে কথা বলার চেষ্টা চালায়। এ সময় ওই শিক্ষার্থী বিষয়টি সহকারী শিক্ষককে জানালে তিনি ছেলেটিকে প্রধান শিক্ষকের কক্ষে নিয়ে গিয়ে অভিভাবকদের খবর দেওয়ার সিদ্ধান্ত নেন। তবে এর কিছু সময়ের মধ্যে তিনি (বিদ্যালয়ের প্রধান শিক্ষক) ও ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষাপ্রতিষ্ঠানে এসে যুবককে জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক নিজের কাছে থাকা ছুরি বের করে পরপর ২ বার তার পেটে আঘাত করেন। এ ঘটনায় উপস্থিত সবাই হতবিহ্বল হয়ে যায়। পরে আহত চঞ্চল হোসেনকে বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা দ্রুত কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম জানান, দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ে একজন যুবক এসে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আহত যুবককে তার অভিভাবকদের মাধ্যমে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ