Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

শ্যাওড়াপাড়ায় র‌্যাংগস ইমার্টের নতুন আউটলেট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ৯:৩২ পিএম

র‌্যানকন গ্রুপের রিটেইল ইলেকট্রনিকস প্রতিষ্ঠান র‌্যাংগস ইমার্ট এর নতুন আউটলেট চালু হলো রাজধানীর মিরপুরের শ্যাওড়াপাড়ায়। গত মঙ্গলবার শ্যাওড়াপাড়া জামে মসজিদের বিপরীতে প্রধান সড়ক সংলগ্ন এলাকায় নতুন এই আউটলেটটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, র‌্যাংগস ইমার্ট এর ডিভিশনাল ডিরেক্টর ইয়ামিন শরিফ চৌধুরী, এক্সিকিউটিভ ডিরেক্টর কাজী আশিক উর-রহমান ও চিফ অপারেটিং অফিসার সামির মুহাম্মাদ সালেহ। স্যামসাং বাংলাদেশের হেড অব সেলস সাদ বিন হাসান ও আরচেলিক হিটাচি (বাংলাদেশ) এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার খালিদ মাহমুদ প্রমুখ।

কাজী আশিক উর রহমান বলেন, সময়ের সঙ্গে র‌্যাংগস ইমার্ট দেশব্যাপী তার নেটওয়ার্ক বৃদ্ধি করে চলেছে। সেই অঙ্গীকারের ধারাবাহিকতায় চলু করা হলো শ্যাওড়াপাড়ার আউটলেট। তিনি আরও বলেন, ক্রেতাদের সময় উপযোগী ও চাহিদা অনুযায়ী বিশ্বমানের সবচেয়ে বেশি ব্র্যান্ডের ইলেক্ট্রনিকস পণ্য শুধুমাত্র আমরাই একই ছাদের নিচে নিয়ে এসেছি। আর সেই সঙ্গে আমরা আমাদের সার্ভিস সংক্রান্ত সব কার্যক্রম বৃদ্ধি করেছি ওয়ারেন্টির সময়সীমাকে বাড়িয়ে ও আফটার-সেলস সার্ভিসের মাধ্যমে। আমাদের প্রতিষ্ঠান ক্রেতাদের কেনাকাটার অভিজ্ঞতাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকে।

উল্লেখ্য, র‌্যাংগস ইমার্ট বর্তমানে বাংলাদেশে সবচেয়ে বেশি সংখ্যক আন্তর্জাতিক ব্র্যান্ডের অনুমোদিত ডিলার। বর্তমানে র‌্যাংগস ইমার্টে ব্র্যান্ডের তালিকার মধ্যে রয়েছে স্যামসাং, এলজি, হিটাচি, তোশিবা, প্যানাসনিক এবং হাইসেন্স। আরপ্রতিষ্ঠানটির নিজস্ব ব্র্যান্ডের মধ্যে রয়েছে অ্যাসট্রা এবং তোশিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ