Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

চট্টগ্রামে অনলাইনে জুয়া ৪ জুয়াড়ি গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:১১ এএম

নগরীর পাঁচলাইশ এলাকা থেকে বিভিন্ন অনলাইন সাইটে জুয়া খেলার অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. জাকির হোসেন, মো. বিপ্লব দত্ত , রুবেল ধর ও মো. মুনসুর।
র‌্যাব জানায়, তারা মো. শাহরুখ খান অনলাইন জুয়া খেলার ওয়েবসাইট নব. ৩৬৫-এ বিভিন্ন অ্যাকাউন্টের মাধ্যমে বিভিন্ন খেলার বাজি ধরে। তারা কয়েকজনের সহযোগিতায় বাজির টাকা ডলারে রূপান্তর করে। এরপর আসামিরা হোয়াটসঅ্যাপে জুয়ার বিষয়ে চ্যাটিংসহ নিজ বিকাশ নম্বরে টাকার লেনদেন করে।
এছাড়া অনলাইনে জুয়ার বাজি ধরার টাকা ডলারের মাধ্যমে লেনদেন ও স্থানান্তর করে। তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ টাকা জব্দ করা হয়েছে। জব্দ করা মোবাইল ফোনে বিট ৩৬৫ নামে অনলাইন জুয়া সাইটে তাদের নিজ নামে অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য, আর্থিক লেনদেনের ইতিহাস পাওয়া গেছে।
এছাড়া তাদের ব্যবহৃত মোবাইল ফোনের হোয়াটসঅ্যাপ নম্বরে জুয়ার টাকা লেনদেনের তথ্য ও ভয়েস চ্যাটিং আছে। তাদের অ্যাকাউন্টে দুই হাজার ডলার পাওয়া গেছে। অনলাইন জুয়া খেলা ও ই-ট্রানজেকশন কাজে ব্যবহৃত ৪টি স্মার্ট মোবাইল এবং জুয়া খেলার নগদ ১৭ হাজার টাকা জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ