Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কারাবন্দি অসুস্থ হেফাজত নেতা ইসলামাবাদীকে নিঃশর্ত মুক্তি দিন

ইসলামাবাদী মুক্তি সংগ্রাম পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:১০ এএম

হেফাজতে ইসলামের সাবেক সংগঠন সচিব, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির যুগ্ম মহাসচিব, ইসলামী ছাত্রসমাজের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজিজুল হক ইসলামাবাদী কারাগারে কঠিন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে মানবেতর জীবনযাপন করছেন। অবিলম্বে কারাবন্দি অসুস্থ মাওলানা আজিজুল হক ইসলামাবাদীকে নিঃশর্ত মুক্তি দিন। কারাবন্দি হেফাজত নেতা ইসলামাবাদীর মুক্তির দাবিতে গতকাল পুরানা পল্টনস্থ খতিবে আজম (রহ.) মিলনায়তনে আজিজুল হক ইসলামাবাদী মুক্তি সংগ্রাম পরিষদ আয়োজিত এক জরুরি সভায় নেতৃবৃন্দ এ দাবি জানান।
এতে সভাপতিত্ব করেন সংগঠনের আহবায়ক মুফতী আব্দুল্লাহ আল মাসউদ খান। এহতেশামুল হক সাখীর সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, সংগঠনের যুগ্ম আহবায়ক মুফতী দ্বীনে আলম হারুনী, কক্সবাজার জেলা আহবায়ক হাফেজ আবুল মঞ্জুর, চট্টগ্রাম মহানগর আহবায়ক মাওলানা ওয়াহিদুল্লাহ, নোয়াখালী জেলা আহবায়ক মাওলানা মোসাদ্দেকুল মাওলা, লক্ষীপুর জেলা আহবায়ক মুফতী আমীর জেহাদি বগুড়া জেলা আহবায়ক মাওলানা রাশেদুল ইসলাম।
নেতৃবৃন্দ বলেন, ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় কারাগারে মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বিনা চিকিৎসায় আজ মৃত্যু ঝুঁকিতে রয়েছেন। অনতিবিলম্বে তাকে মুক্তি না দিলে আমরা কঠিন কর্মসূচি নিয়ে মাঠে নামতে বাধ্য হবো। নেতৃবৃন্দ দেশবাসীর প্রতি তার মুক্তি ও রোগমুক্তির জন্য দোয়ার অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাবন্দি অসুস্থ হেফাজত নেতা ইসলামাবাদীকে নিঃশর্ত মুক্তি দিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ