Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ১০ জুয়াড়ি গ্রেফতার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১২:০৬ এএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে অভিযান চালিয়ে ১০ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে বুধবার (২৯ জুন) রাতে নাটেশ্বর ইউনিয়ন থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটেশ্বর গ্রামের মৃত অলি উল্যাহর ছেলে মো. ইয়াছিন (৩০), মৃত আবু তাহেরের ছেলে মো. জয়নাল উদ্দিন (৪০), মৃত ইসহাক মিয়ার ছেলে মো. দেলোয়ার হোসেন (৩২), আবু জাহেরের ছেলে মো. ইউসুফ আলী স্বপন (৩৫) ও মৃত আবুল হোসেন মিয়ার ছেলে সাখাওয়াত হোসেন শিমল (৪০)।

বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত ছাত্তারের ছেলে মো. ইয়াছিন (৩২), মৃত সালেহ আহাম্মদের ছেলে একরাম হোসেন বাবু (২৮), শহিদ উল্যাহর ছেলে আবুল হোসেন বাবু (৩২), নরোত্তমপুর গ্রামের সুরুজুজ্জামানের ছেলে আবদুর রব রাজু (৩০) ও মৃত আবদুল হকের ছেলে আমির হোসেন (৩৮)।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের অভিযান চালিয়ে নাটেশ্বর গ্রামের খোকনের দোকান থেকে ১০ জুয়াড়িকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে চার হাজার ৩৪০ টাকা ও জুয়ার সরঞ্জাম জব্দ করা হয়েছে। তাদের জুয়া আইনে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ