Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

‘মেসি বার্গার’ খেলেন মেসি নিজেই!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১১:৫৩ এএম


লিওনেল মেসি স্পেনের ইবিজায় সপরিবারে ছুটি কাটাচ্ছেন। বিলাসবহুল অবকাশ যাপনের এক ফাঁকে নিজের নামের বার্গার চেখে দেখেছেন সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার।

গত বছর হার্ড রক ক্যাফে নামের এক রেস্তোরার শুভেচ্ছাদূত হয়েছেন মেসি। তখনই তাকে সম্মান জানিয়ে তার নামে একটি বার্গার তৈরি করার ঘোষণা দেয় হার্ড রক ক্যাফে। পরবর্তীতে মেসির সব পছন্দের উপকরণ দিয়ে তৈরি করা হয় ‘মেসি বার্গার’। ইবিজায় এই মেসি বার্গার খাওয়ার একটি ছবি নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন মেসি।

এ বিষয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানায়, হার্ড রক ক্যাফের স্টিক বার্গারেরই একটি সংস্করণ হচ্ছে এই ‘মেসি বার্গার’। এতে রয়েছে উঁচুমানের দুই ডিস্ক মাংস, প্রভলোন চিজ, কুচি কুচি করে কাটা স্প্যানিশ করিজো, ক্যারামেলাইজড ওনিয়ন স্যুপ সহ আরও নানা উপকরণ।

বাড়তি স্বাদের জন্য ডিম ভাজির সঙ্গে এটি পরিবেশন করা হয়। যুক্তরাজ্যের গ্রাহকদের মেসি বার্গারের স্বাদ নিতে খরচ করতে হয় ১০ পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় ১১৫০ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ