Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ২:৪৪ পিএম

খুলনা মহানগরীতে রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে আলামিন মুন্সি (২৪) এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ জুন) রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর দৌলতপুর থানাধীন রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আলামিন মুন্সি দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা এলাকার মো. মুন্সির ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যুবক আলামিন নেশাগ্রস্ত অবস্থায় রেল লাইনের রাস্তা ধরে হাঁটছিলেন। তখন দ্রুতগামী ছুটে আসা একটি ট্রেন তাকে সজোরে ধাক্কা দেয় এবং বাম পায়ের ওপর দিয়ে রেলের চাকা চলে যায়। এতে তার বাম পায়ের কিছু অংশ বিচ্ছিন্ন হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খুলনা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খবির আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছন। তিনি বলেন, প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ