Inqilab Logo

রোববার, ০৭ আগস্ট ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

নিখোঁজের ৪৮ ঘন্টা পর বরগুনায় বস্তাবন্দি যুবকের লাশ উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৪:৪৪ পিএম

বরগুনায় নিখোঁজের দুদিন পর খাল থেকে খোকন খান (৩৫) নামের এক যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি বাজার সংলগ্ন শরিষামুড়ি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। খোকন খান একজন ভাড়াটে মোটরসাইকেল চালক ছিলেন বলে জানা গেছে।


খোকন খানের ভাই খালেক খান জানান, গত মঙ্গলবার রাত ৮টার দিকে স্বজনদের সঙ্গে মোবাইলে কথা হয় খোকনের। রাতে ঘরে না ফেরায় মোবাইলে যোগাযোগের চেষ্টা করলেও সেটি বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে নিখোঁজ মর্মে বরগুনা সদর থানায় সাধারণ ডায়রি করা হয়।

পরে শুক্রবার দুপুরে শরিষামুড়ি খালে জেলেদের জালে একটি বস্তা উঠে আসলে মরদেহ ধারনা করে পুলিশে খবর দেন জেলেরা। পুলিশের উপস্থিতিতে সেটা বস্তা খোলা হলে মরদেহের পরিহিত কাপড় দেখে খোকনের বলে নিশ্চিত করেন।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে উদ্ধার হওয়া মরদেহটি খোকনের বলে নিশ্চিত করেছে তার পরিবার। ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ