Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন কেন্দ্রীয় আ.লীগ নেতা মমতাজ চৌধুরী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৬:৫৪ পিএম

বন্যায় সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনাসহ বিভিন্ন জেলার অনেক মানুষ গৃহহীন হয়ে পড়েছে। তাদের মধ্যে খাদ্য , সুপেয় পানি ও শিশু খাদ্যের দারুণ অভাব দেখা দিয়েছে। এঅবস্থায় বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য উপকমিটির সদস্য ও বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদের মহাসচিব বীর মুক্তিযোদ্বা মমতাজ হুসেন চৌধুরী আজ মদন ও খালিয়াজুরি উপজেলার বিভিন্ন এলাকায় দিনভর ত্রান সামগ্রী বিতরণ করেছেন। মমতাজ চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও উনার পক্ষে এ কার্যক্রম চলবে । আগামীকালও ত্রান কর্মসুচী অব্যাহত থাকবে বলে জানান।

 

আজ শুক্রবার সকালে বালালী স্কুল মাঠে মদন উপজেলা নির্বাহী অফিসার এ কার্যক্রমের উদ্বোধন করেন । এ সময় মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযাদ্ধা আব্দুল কদ্দুছ , মদন থানার ওসি ও ত্রিয়শ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ও বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদ নেত্রকোনা জেলা শাখার সভাপতি কেশব রন্জন সরকার উপস্তিত ছিলেন। মদনের কালীবাড়ী মোড়, বালালী আশ্রয়কেন্দ্র , হাসানপুর ও বিয়াশী গুচ্ছ গ্রাম ও গোবিন্দশ্রী বাজার ক্যাম্পে ত্রান বিতরন করা হয়। দুপুরে খালিয়ীজুরি উপজেলার বোয়ালী ,বলরামপুর, ইছাপুর, সাতগাঁও ও রাস্তার মোড়ে মোড়ে অপেক্ষমাণ ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য প্যাকেট বিতরন করা হয়। এসময় চাউল , ডাল , তেল , লবন , পিয়াজ ,চিড়া, সাবান , পানি ইত্যাদি সমেত প্যাকেট দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন