Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

বর্ণাঢ্য আয়োজনে সালথায় বাংলানিউজের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফরিদপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৭:১২ পিএম

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ফরিদপুরের সালথায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান বাংলানিউজ২৪.কমের ১৩ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।


শুক্রবার (১ জুলাই) বিকাল ৫ টায় সালথা প্রেসক্লাবের আয়োজনে এ উপলক্ষে ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।


সেখানে প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান আজিজের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের সঞ্চালনায়ে এসময় উপস্থিত ছিলেন, সালথা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এস,আই) আওলাদ হোসেন, সালথা প্রেসক্লাবের সহ-সভাপতি এম,কিউ হোসাইন বুলবুল, সহ-সভাপতি মাহমুদ আশরাফ টুটু, সহ-সভাপতি মনির মোল্যা, যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম, সাংবাদিক এফ,এম জাহাঙ্গীর আলম শাহজাহান, আবু নাসের, নুরুল ইসলাম নাহিদ, মজিবুর রহমান, মারুফ হোসেন, মোশারফ হোসেন, বিধান মন্ডল, আকাশ সাহা, শরিফুল হাসান, আবুল বাসার, জাকির হোসেন প্রমূখ।


অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ফরিদপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট হারুন-অর-রশীদ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। পরে বাংলানিউজের সাফল্য কামনা করে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ