Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সুন্দরগঞ্জে পানিতে ডুবে মামাতো-ফুফাতো দুই ভাইয়ের মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৭:৫৮ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে গোসল করতে নেমে পুকুরের পানিতে ডুবে মামাতো-ফুফাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। ঘটনাটি শুক্রবার দুপুরে উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনি গ্রামে ঘটেছে। মৃত আহসান মিয়া (৫) ও মৃত বায়েজিদ হোসেন (৪) মামাতো-ফুফাতো ভাই।

ঘটনাস্থল সূত্রে জানা গেছে, উপজেলার শ্রীপুর ইউনিয়নের সমস গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আহসান তার মায়ের সাথে ধুবনি গ্রামে মামা আশরাফুল ইসলামের বাড়িতে বেড়াতে যায়। সেখানে মামাতো ভাই বায়েজিদসহ কয়েকজন শিশু খেলার ফাঁকে দুই ভাই প্রতিবেশি সুজন মিয়ার পুকুরে গোসল করতে গিয়ে উভয়ে গভীর পানিতে ডুবে যায়। এসময় তাদের খেলার সাথি অন্যান্য শিশুরা চিৎকার করলে জুম্মার নামাজ চলাকালিন সময়ে পুরুষ সদস্যরা নামাজে থাকায় পরিবারের নারী সদস্যরা ছুটে গিয়ে দুই ভাইকে মৃত অবস্থায় উদ্ধার করে। এঘটনায় এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।
এব্যাপারে শান্তিরাম ইউপি চেয়ারম্যান এবিএম মিজানুর রহমান খোকন পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর সত্যতা স্বীকার করে জানান, আহসান ও বায়জিদ মামাতো-ফুফাতো ভাই।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম দুই শিশু মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন