Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

লক্ষ্মীপুরে ছাত্রদলের ৭ আহবায়ক কমিটি অনুমোদন

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৮:১৪ পিএম

লক্ষ্মীপুর সরকারি কলেজ শাখাসহ ৭ টি শাখার নতুন আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন কমিটিগুলোর অনুমোদন দেন। শুক্রবার (১ জুলাই) বিকেলে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্র জানায়, হাসিবুর রহমান অভিকে আহবায়ক ও মাইনুল হাসান শাওনকে সদস্য সচিব করে সরকারি কলেজ ছাত্রদলের নতুন কমিটি দেওয়া হয়েছে।

সদর উপজেলা (পশ্চিম) শাখার ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে আবদুল মজিদকে আহবায়ক ও মিজানুর রহমানকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।

৪ টি ইউনিয়ন নিয়ে গঠিত ২১ সদস্য বিশিষ্ট্য সদর (পূর্ব) কমিটিতে দেলোয়ার হোসেন ভূঁইয়া বাবুকে আহবায়ক ও বায়েজীদ হোসেন ভূঁইয়াকে সদস্য সচিব করা হয়েছে।

আবুল বারাকাত সৌরভকে আহবায়ক ও ইয়াসিন বাবলুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট্য লক্ষ্মীপুর পৌর কমিটির অনুমোদন দেওয়া হয়।


এছাড়া মাহফুজুর রহমান হৃদয়কে আহবায়ক ও আবদুল্লাহ আল নোমান রিফাতকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট্য রায়পুর উপজেলা কমিটি

এবং নজরুল ইসলাম নিশাতকে আহবায়ক ও সোহাগ হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্যের রায়পুর পৌর কমিটির গঠন করা হয়েছে।

২১ সদস্য বিশিষ্ট্য চন্দ্রগঞ্জ থানা কমিটিতে ইসমাইল হোসেনকে আহবায়ক ও জাহের হোসেন জাহাঙ্গীরকে সদস্য সচিব মনোনীত করা হয়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন বলেন, স্বৈরাচারী সরকার হঠাতে সকল আন্দোলনে ছাত্রদল সবচেয়ে বেশি ভূমিকা রেখেছে। আগামিতে ছাত্রদলই আন্দোলনের সর্বোচ্চ ভূমিকা রাখবে। দলকে সুসংগঠিত করতেই নতুন নেতৃত্ব সৃষ্টি করা হয়েছে। আগামি ৬০ দিনের মধ্যে অনুমোদিত কমিটির নেতারা তাদের অধীনস্থ শাখা কমিটিগুলো গঠন করে আমাদের কাছে জমা দিতে বলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুমোদন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ