Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের মায়ের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৮:২৫ পিএম

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাহাঙ্গীর আলমের মাতা আম্বিয়ার রূহের মাগফিরাত কামনায় পবিত্র কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার মহাখালী ইসলামী নূরিয়া মাদরাসা প্রাঙ্গণে মাদরাসার এতিম ও হাফেজদেরকে দিয়ে পবিত্র কোরআন খতম করা হয়। বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসেন, যুগ্ম মহাসচিব কাজী মাওলানা শাহ মো. ওমর ফারুক, মাওলানা মুফতী আব্দুর রাজ্জাক, লক্ষীপুরের পীর সাহেব হারুনুর রশিদ মিরন, মাওলানা মুফতী তামিমুল ইসলাম, হাফেজ মাওলানা মো. আব্দুল আজিজ, আলহাজ মাওলানা মো. মহিব্বুল্লাহ, আলহাজ মাওলানা কাজী আব্দুল কাইয়ুম, হাফেজ মাওলানা মো. জহিরুল ইসলাম, মাওলানা মুফতী মো. আবু তালহা। মোনাজাত পরিচালনা করেন ফুরফুরা পীর সাহেবের খলিফা আলহাজ হযরত মাওলানা আবুল খায়ের মো. ওহিদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ