Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবকের ঝুলন্ত লাশ

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১২:০২ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে রাদেব কিস্কু (২৬) নামে এক উপজাতি যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবক পৌর এলাকার বাউপুকুর গ্রামের জজ কিস্কুর ছেলে। রাদেব কিস্কু মানসিক রোগী ছিল বলে তার পরিবার দাবি।

গত বৃহস্পতিবার সকালে ঘোড়াঘাটের ফ্রনগাছী গ্রামের বিনুছ মূর্মূর বাড়ির পাশে কবরস্থান সংলগ্ন মেহগনী গাছের ডালে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাদেব কিস্কুর ঝুলন্ত লাশ উদ্ধার করে। জানা যায়, মৃত ওই যুবকের বাবা জজ কিস্কুর নিজ বাড়ি রংপুরের পীরগঞ্জের চতরা গ্রামে। সে তার প্রথম স্ত্রী বুলবুলিকে ত্যাগ করে ঘোড়াঘাটের বাউপুকুর এলাকার রানী সরেন নামে এক নারীকে বিয়ে করে বসবাস করে। মৃত রাদেব তার প্রথম স্ত্রীর সন্তান হওয়ার সুবাদে মাঝে মাঝেই বাবার সাথে দেখা করতে পীরগঞ্জ থেকে ঘোড়াঘাটে আসে।

নিহতের মা বুলবুলি বলেন, আমার ছেলের বয়স যখন ২ বছর, তখন আমাদের বিচ্ছেদ হয়। ছেলে আমার কাছেই ছিল। গত মঙ্গলবার কাউকে কিছু না জানিয়েই সে বাবার কাছে চলে আসে। ছোট বেলা থেকেই তার মানসিক সমস্যা ছিল। তাই কোন কারণে হয়তো সে গলায় ফাঁস দিয়েছে।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। পরিবারের দাবি সে আত্মহত্যা করেছে। আমরা অপমৃত্যুর মামলা করেছি। ময়না তদন্তের রিপোর্ট আসলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ