Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় কলেজছাত্রকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১২:০২ এএম

খুলনায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবীর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে দৌলতপুর এলাকায় ওই ছাত্রকে প্রকাশ্যে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সৈয়দ তাহমিদুন্নবী নগরীর রায়েরমহল কলেজের শিক্ষার্থী এবং দৌলতপুর থানাধীন নতুন রাস্তা সাহাপাড়া মোড় এলাকার সৈয়দ তৌহিদুন্নবীর ছেলে। নিহতের পরিবার ও প্রতক্ষ্যদর্শীরা জানান, গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নতুন রাস্তা সাহাপাড়া মোড়া এলাকার পূর্ব পরিচিত কাঠমিস্ত্রি পলাশ তাকে বাসা থেকে ডেকে নেয়। এরপর সেখানে আগে থেকে উপস্থিত থাকা ৪/৫ জন সন্ত্রাসী ওই কলেজছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে চলে যায়।

তাকে দ্রুত উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। রাতে সে মারা যায়। এ ঘটনায় পায়েল নামে একজনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় কলেজছাত্রকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ