Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ফুলগাজীতে বিএনপির প্রস্তুতি সভায় ছাত্রলীগ, যুবলীগের হামলা

উপজেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবসহ আহত ৭

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৯:৫২ পিএম

ফুলগাজীতে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে কেন্দ্রীয় নেতাদের ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় ছাত্রলীগ ও যুবলীগের হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের অন্তত ৭জন নেতা আহত হয়েছেন। তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন ছাত্রলীগ নেতারা। আহতদের ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলগাজী উপজেলা বিএনপির সদস্য সচিব আবুল হোসেন বলেন, এটি আমাদের কোন রাজনৈতিক প্রোগ্রাম নয়। আগামীকাল শনিবার (২ জুলাই) সকাল ১০টায় ফুলগাজী উপজেলার দৌলতপুর এলাকায় বন্যাদুর্গতদের মাঝে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে বিএনপির স্থায়ী কমিটি সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের ত্রাণ বিতরণের কথা ছিল। এ উপলক্ষ্যে শুক্রবার বিকেল ৫টায় ফুলগাজী উপজেলা পরিষদের সামনে আলম ফিলিং ষ্টেশনে বিএনপির, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা এক প্রস্তুতিসভায় মিলিত হয়। ত্রাণ বিতরণের অনুষ্ঠান বানচাল করতে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি ইয়ামিন কবির মজুমদার ও মুন্সিরহাট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলিম উল্যাহর নেতৃত্বের ছাত্রলীগও যুবলীগের ৭০/৮০জন সশস্ত্র ক্যাডার অতর্কিতভাবে হামলা চালায়। এসময় উপজেলা বিএনপির আহবায়ক ফখরুল আলম স্বপন( ৫৫), সদস্য সচিব আবুল হোসেন (৪৭), যুগ্ম আহবায়ক গোলাম রসুল গোলাপ (৫২) উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নুরুল হুদাশাহীন (৪৫), যুবদল নেতা দিদার (৪০), আকবর (৪২) ও শিমুল (৩৫) সহ ৭ জন আহত হন।

এ বিষয়ে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন বাপ্পিকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নানা কটূক্তি ও আওয়ামীলীগের বিরুদ্ধে নানা অপপ্রচার করছিল। ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা তাদেরকে সেখান থেকে সম্মানের সহিত উঠিয়ে দেয় এবং এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য অনুরোধ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ