Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

খালে গোসল করতে নেমে মাদ্রাসা ছাত্র নিখোঁজ : ৫ ঘন্টা পর লাশ উদ্ধার

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ৯:৫৬ পিএম

ফটিকছড়ির ধুরুং খালে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। দীর্ঘ সাড়ে ৫ ঘন্টা অভিযান চালিয়ে এ লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত কিশোরের নাম মোঃ কাউছার (১৪) এবং সে ফটিকছড়ি পৌর এলাকার উত্তর ধুরুং সিরাজ মিস্ত্রি বাড়ির আবু খালেদের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (১ জুলাই) দুপুর সাড়ে বারোটার দিকে স্থানীয় দুই কিশোর মিলে প্রতিদিনের মতো বাড়ীর পাশে ধুরুং খালে গোসল করতে যায়। দু'জন একত্রে পানিতে ডুব দেয়ার পর এক পর্যায়ে কাউছার উঠতে পারছিল না। সে বলছিল- তাকে পা ধরে কে যেন ভেতরের দিকে টানছে! বিষয়টি সাথে থাকা অপর কিশোর দৌড়ে গিয়ে তার পরিবারকে জানায়। তৎক্ষণাৎ পরিবারের লোকজন গিয়ে খোঁজাখুঁজি করতে থাকে। পরে হদিস না পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। দীর্ঘ সাড়ে পাঁচ ঘন্টা ধরে অভিযান চালিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল মৃত অবস্থায় কাউছারের লাশ উদ্ধার করে।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন