Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে বাক প্রতিবন্ধী কিশোরী ৩ মাসের অন্তঃসত্ত্বা, ধর্ষক আটক

কটিয়াদী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১০:০০ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে বাক প্রতিবন্ধী এক কিশোরী (১৫) ৩ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে। তাকে ধর্ষণের অভিযোগে সজিব মিয়া (১৯) নামে এক জনকে পুলিশ গ্রেফতার করে শুক্রবার দুপুরে কিশোরগঞ্জের আদালতে সোপর্দ করেছেন। এ ঘটনাটি ঘটেছে উপজেলার লোহাজুরী ইউনিয়নের । ধর্ষক সজিব মিয়া দক্ষিণ লোহাজুরী গ্রামের তারা মিয়ার ছেলে।

বাক প্রতিবন্ধী ধর্ষিতা কিশোরীর বাবা জানান, আমার মেয়ে কিছুদিন ধরে অসুস্থ হয়ে যাওয়ায় এবং বমি বমি ভাব করার কারণে তাকে গত ২৭ জুন তারিখে কটিয়াদী উপজেলা সদরে ভুঁইয়া মেডিকেল সেন্টারে নিয়ে আসিলে ডাক্তার আমার মেয়ের আণ্ট্রাসনোগ্রাম করিয়া ১২ সপ্তাহ ৪ দিনের গর্ভবতী বলিয়া রিপোর্ট প্রদান করে। তখন আমি আমার মেয়েকে জিজ্ঞাসা করিলে সে হাতের ইশারায় ঘটনাটি আমাদেরকে বুঝায় এবং আমার মেয়েকে বাড়িতে নিয়ে গেলে ধর্ষক সজিব মিয়ার বাড়িতে নিয়ে হাতের ইশারায় সজিবকে দেখায়। এ সময় সজিবের ভাইয়ের ঘরের ভিতরে নিয়ে ধর্ষণ করার স্থানটিও দেখায়। সজিবকে আমার মেয়ের গর্ভবতী হওয়ার বিষয়ে জিজ্ঞাসা করিলে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করে। ডাক্তারের রিপোর্ট অনুযায়ী আমাদের ধারণা গত ২ এপ্রিল বিকাল সাড়ে পাঁচটার সময় সজিবের বড় ভাই শফিকুল ইসলামের বসত ঘরে জোর পূর্বক ভাবে তাকে ধর্ষণ করে। আমার মেয়ে চিৎকার করতে চাইলে তার মুখ চাপিয়া ধরে। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস এম শাহাদাত হোসেন জানান, মৌখিক অভিযোগ পেয়ে বৃহস্পতিবার বিকালে সজিবকে আটক করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় থানায় মামলা দায়ের পর ধর্ষক সজিবকে শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ আদালতে সোপর্দ করেছি।



 

Show all comments
  • Harunur Rashid ২ জুলাই, ২০২২, ১:৫০ এএম says : 0
    Neuter this ... and regime must make sure this ... pay for the welfare of mother and child. Any family wealth must be confiscated from the family. Throw the parent in jail too.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ