Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জ ও রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্র ও মাদারীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৭ বছরের এক শিশু নিহত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
গোপালগঞ্জ জেলা সংবাদদাতা জানান, গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় মোঃ হাবিবুর রহমান (২৮) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল পৌনে ১১ টার দিকে শহরের জেলা প্রশাসকের বাস ভবনের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত হাবিবুর রহমান গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এলএলবি পাস কোর্সের ১ম বর্ষের ছাত্র। তার পিতা আব্দুল জব্বার অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল। জানা যায়, সকালে বিশ্ববিদ্যালয় থেকে মোটরসাইকেলে করে হাবিবুর রহমান গোপালগঞ্জ শহরের মৌলভীপাড়ার বাড়িতে ফিরছিলো। জেলা প্রশাসকের বাসভবনের সামনে পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হয়। পুলিশ ঘাতক ট্রাক ও ট্রাকের চালকে আটকের চেষ্টা করছে।
মাদারীপুর জেলা সংবাদদাতা জানান, মাদারীপুর শহরে নৌপরিবহনমন্ত্রী সাজাহান খানের বাসার সামনে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় সড়ক দুর্ঘটনায় ৭বছরের এক শিশু ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেল আরোহী একযুবক নিহত শিশুটি সাথে নিয়ে যাওয়ার সময় একটি ইজিবাইকের সাথে ধাক্কা লাগে। পরে পিছন থেকে একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেল আরোহীদের ধাক্কা দিলে শিশুটি চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। আহত যুবককে সদর হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয়েছে। সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, ঘাতক ট্রাক আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ