Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

গড়াই নদীতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২২, ১০:৫১ পিএম

কুষ্টিয়ায় প্রতিমা বিসর্জনের সময় প্রতিবেশী যুবককে বাঁচাতে গিয়ে গড়াই নদীতে ডুবে দীপ্ত বাগচী (১৯) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) দুপুর ১টার দিকে শহরের মিলপাড়া তাজলক্ষ্মী ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

দীপ্ত বাগচী শহরের মিলপাড়া দোস্ত মোহম্মদ লেন এলাকার অরুণ বাগচী বাপ্পির ছেলে। তিনি কুমারখালী সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, প্রতি বছরই মিলপাড়া সার্বজনীন পূজা মন্দিরে থাকা দুর্গা ঠাকুর তাজলক্ষ্মী ঘাট শ্মশান সংলগ্ন গড়াই নদীতে প্রতিমা বিসর্জন করা হয়। এবারও প্রতিমা বিসর্জনে এলাকার কয়েকজন যুবক অংশ নেয়। এসময় তাদের মধ্যে থাকা অরিত্র নামে এক যুবক পানিতে ডুবে যাচ্ছিলেন। তাকে বাঁচাতে গিয়ে দীপ্ত বাগচী নদীতে ডুবে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আশরাফুল ইসলাম জানান, দীপ্ত বাগচী নামের ওই কলেজছাত্রকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ