Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

নিজের জন্ম নিয়ে চাঞ্চল্যকর স্বীকারোক্তি মার্কিন উপস্থাপিকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ৯:১২ এএম

জনপ্রিয় উপস্থাপিকা কায়লা ব্রাক্সটন নিজের জন্ম নিয়ে চাঞ্চল্যকর স্বীকারোক্তি দিয়েছেন। নিজেকে ‘ধর্ষণের ফসল’ দাবি করেছেন জনপ্রিয় এই মার্কিন উপস্থাপিকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন বোমা ফাটান কায়লা ব্রাক্সটন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লেখেন, ‘আমি ধর্ষণের ফসল। আমার মাকে এক অজ্ঞাত ব্যক্তি ধর্ষণ করেন। আজ পর্যন্ত আমার বাবার পরিচয় জানতে পারিনি। আমার মা আমাকে জন্ম দিয়েছিলেন কারণ এটা তার ইচ্ছা ছিল, এটা নয় যে রাষ্ট্র তাকে বাধ্য করেছিল।’

কায়লার মতে, সন্তানের জন্ম দেওয়া বা না দেওয়া সম্পূর্ণ সেই নারীর অধিকার। কোনো আইন করে তা চাপিয়ে দেওয়া ঠিক না। সন্তানের জন্ম দেওয়া একজন মায়ের স্বাস্থ্য ও প্রাণের সঙ্গে জড়িত। তাই সন্তানের জন্মে দেওয়া বা না দেওয়া অধিকার মায়ের থাকা উচিত।

৩১ বছরের ব্রাক্সটন রেসলিং (ডাব্লিউ ডাব্লিউ ই)’র জনপ্রিয় উপস্থাপিকা। কিছুদিন আগেই মার্কিন যুক্তরাষ্ট্রের গর্ভপাতের সাংবিধানিক আইন বাতিল হওয়ার বিরোধীতা করেন তিনি। কিন্তু যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট আইনটি বাতিল করার পরই এ কথা জনসমক্ষে স্বীকার করেন কায়লা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন্ম

২৬ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ