Inqilab Logo

শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আবারো অনুদানের সিনেমায় শাকিবের বিপরীতে পূজা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১০:২৩ এএম

ঢালিউড সুপারস্টার সাকিব খান ও নায়িকা পূজা চেরির ‘গলুই’ সিনেমাটি দেশজুড়ে দারুণ সাড়া পায়। এতে তাদের রসায়ন দর্শকদের নজর কেড়েছে। এবার ‘মায়া’ নামের একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছে সাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। আর তাতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে নায়িকা পূজা চেরিকে। এই সিনেমায় সাকিব খানের নায়িকা কে হবেন, তা নিয়ে ছিলো নানা গুঞ্জন। এবার শাকিব নিজেই নিশ্চিত করলেন তার সঙ্গে থাকছেন পূজা চেরি।

শাকিব খান জানিয়েছেন, সরকারি অনুদানের সিনেমাগুলো সাধারণত স্বল্প পরিসরে নির্মিত হয়। সেই ধারণা পাল্টে দিতে চান তিনি। ‘মায়া’ হবে বড় আয়োজনের সিনেমা।

তিনি বলেন, “সরকার যে টাকাটা দেবে, সেটা দিয়ে আসলে আমার সিনেমাটি হবে না। ‘মায়া’র বাজেট অনেক বেশি। শুধু ভিএফএক্সেই লাগবে দেড় কোটি টাকা। সব মিলিয়ে ৪ কোটি ছাড়িয়ে যাবে বাজেট।”

এদিকে সম্প্রতি এই সিনেমার জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদানও নিয়েছেন ঢালিউড কিং। কিন্তু সিনেমাটি তৈরি হবে বড় বাজেট নিয়ে।

তবে ‘মায়া’ নামটি পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। গল্প ও পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেবেন সংশ্লিষ্টরা। সিনেমাটির গল্প রচনা করেছেন ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। পরিচালনা করবেন হিমেল আশরাফ। চলতি বছরের শেষ দিকে এর শুটিং হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন